১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

আনন্দিত মিম


ফটোনিউজবিডি ডেস্ক: | PhotoNewsBD

২৪ নভেম্বর, ২০২১, ৭:৫০ অপরাহ্ণ

টানা দ্বিতীয়বারের মতো অভিনেত্রী হিসেবে সেরা করদাতার সম্মাননা পেলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। বুধবার (২৪ নভেম্বর) নগরীর অফিসার্স ক্লাবে সেরা করদাতাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। এতে হাজির হয়ে সম্মাননা গ্রহণ করেন মিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মু্স্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিসআই সভাপতি মোহাম্মদ জসিমউদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

সম্মাননা স্মরক গ্রহণের কিছু ছবি মিম তার ফেসবুকে পোস্ট করেছেন। তাতে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ধরা দিয়েছেন তিনি। রাজস্ব বোর্ডের এই সম্মান পেয়ে আনন্দিত মিম। এ অভিনেত্রী বলেন—‘আবারো এই সম্মাননা পেয়ে আমি আনন্দিত ও কৃতজ্ঞ।’

দেশের সেরা করদাতাদের উৎসাহিত করতে এবার ১৪১ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এই সম্মাননা দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এ তালিকায় রয়েছেন শোবিজ অঙ্গনের ৬ জন তারকা।

২০১৯-২০২০ কর বছরে সেরা করদাতা হিসেবে ট্যাক্স কার্ড পেলেন—শিল্পী শাখায় কুমার বিশ্বজিৎ, তাহসান রহমান খান, এস ডি রুবেল এবং অভিনেতা–অভিনেত্রী শাখায় পাবেন সুবর্ণা মুস্তাফা, বিদ্যা সিনহা মিম ও বাবুল আহমেদ।