১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই


ফটোনিউজবিডি ডেস্ক: | PhotoNewsBD

১৭ মে, ২০২০, ৭:২৬ অপরাহ্ণ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় এক পোস্ট মাস্টারকে গুলি করে  ৫০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুবৃর্ত্তরা।

রোববার (১৭ মে) দুপুরে উপজেলার কালিহাতী-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ড সংলগ্ন এলাকা থেকে এই বিপুল পরিমাণ টাকা ছিনতাই করা হয়।

এ সময় গুলিবিদ্ধ পোস্ট মাস্টার মজিবর রহমানকে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে মজিবর রহমান কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকাসহ রানার রফিকুল ইসলামকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে বল্লা সাবপোস্ট অফিসের উদ্দেশে রওনা হন। তাঁত বোর্ড এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি মোটর সাইকেলে তিনজন এসে তাদের গতিরোধ করে। পরে মজিবর রহমানের ডান পায়ে পরপর দুই রাউন্ড গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায় তারা।

আক্রান্তদের চিৎকার শুনে স্থানীয়রা এসে মজিবর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন।

কালিহাতী পোস্ট অফিসের পোস্ট মাস্টার আব্দুল মোমিন জানান, গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করে বল্লা সাবপোস্ট অফিসে যাওয়ার সময় ছিনতাই হয়েছে বলে তিনি জানতে পেরেছেন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করেছে। বিষয়টির তদন্ত ও ছিনতাইকারীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।