১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

ছাত্রকল্যাণ পরিষদ বাছিরপুরের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি: সাজেদুল, সাধারণ সম্পাদক: হাসান


| PhotoNewsBD

২৬ জানুয়ারি, ২০২০, ৭:১৯ অপরাহ্ণ

‘শিক্ষার আলো ঘরে ঘরে, কোন শিশু যাবে না ঝরে’ এ স্লোগানে প্রতিষ্ঠিত ছাত্রকল্যাণ পরিষদ বাছিরপুর এর (২০২০-২০২১) দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।
রোববার (২৬ জানুয়ারী) বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের উপদেষ্টা ও জুড়ী বিআরডিবি চেয়ারম্যান এম এ সালাম ও সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আশরাফ আলী নির্বাচন পরিচালনা করেন। নির্বাচনে সভাপতি পদে পুননির্বাচিত হন সাজেদুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন আফজাল হোসাইন হাসান।
কমিটির মনোনীত অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি আশরাফ আলী, সহ-সভাপতি হাফেজ আতিকুর রহমান, সহ সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত জুলন, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াহিদ তামিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউসূফ মিয়া, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াজ উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক জালাল আহমদ মাহিন, এইচআরডি সম্পাদক তারেক আহমদ, সাহিত্য সম্পাদক সুমন আহমদ, সমাজসেবা সম্পাদক ফাহাদুল ইসলাম ফুয়াদ, নির্বাহী সদস্য সুমিত বৈদ্য, আব্দুস সামাদ ও জুনায়েদ আহমদ।
সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আশরাফ আলী বিগত কমিটির কার্যক্রম ও আগামীর পরিকল্পনা তুলে ধরেন। এসময় তিনি জানান, নিরক্ষরমুক্ত বাছিরপুর গঠনের জন্য কাজ করে যাচ্ছে ছাত্রকল্যাণ পরিষদ।
নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এম এ সালাম বলেন, নব নির্বাচিত কমিটি ছাত্রকল্যাণের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে কাজ করে যাবে। কে কোন পদ পেলেন সেটি বিবেচ্য বিষয় নয়। কমিটির সবার কার্যক্রমের মাধ্যমে এগিয়ে যাবে সংগঠন।