২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি

নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘের জিবাণু নাশক স্প্রে ছিটানো কার্যক্রম 


স্টাফ রিপোর্টার: | PhotoNewsBD

২৯ মার্চ, ২০২০, ৫:৪১ অপরাহ্ণ

মৌলভীবাজার সদর উপজেলার ১ নং খলিলপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জুবায়ের আহমেদের নেতৃত্বে গোরারাই বাজারে জিবাণু নাশক স্প্রে ছিটানো হয়েছে।

২৯ মার্চ রবিবার সকাল ১০ ঘটিকায় গোরারাই বাজারের সমস্ত রাস্তায়, দোকান পাট, বিভিন্ন প্রতিষ্ঠান ও যানবাহনে এই জিবাণু নাশক স্প্রে ছিটানোর উদ্বোধন করা হয়।
উদ্বোধন করেন গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু মিয়া চৌধুরী, গোরারাই বাজারের ব্যবসায়ী ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি খালিসুর রহমান ,
গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ,গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মনিরুজ্জামান ,সহ অনেকেই উপস্থিত থেকে জিবাণু নাশক স্প্রে উদ্বোধন করেন।
উদ্বোধন চলাকালীন সময় অতিথি বলেন, নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘ যে মহৎ উদ্যোগ নিয়েছে সত্যিই এটি প্রশংসার দাবিদার,
করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে যে জিবাণু নাশক স্প্রে ছিটানো হচ্ছে ,যার ফলে সাধারণ মানুষ সুস্থ থাকাবে এবং জীবাণুমুক্ত থাকবে,এই যে পদক্ষেপ নিয়েছে নবদিগন্ত সমাজ কল্যাণ সংগঠনটি এটি ভালো একটি উদ্যোগ, আমরা তাদের এই কার্যক্রমকে সাধুবাদ জানাই, এলাকায় আরো যে সকল সামাজিক সংগঠন রয়েছে এই দূর্যোগ মোকাবেলায় সবার এগিয়ে আসা উচিত এ কথা ব্যক্ত করেন অতিথিরা।
ক্লাবের সদস্যদের মধ্যে যারা উপস্থিত ছিলেন,
উক্ত ক্লাবের সাধারণ সম্পাদক রিপন আহমেদ,
সাংগঠনিক সম্পাদক আঃ-আলিম অপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়েল আহমেদ, অর্থ সম্পাদক জিহাদ আহমেদ,সহ অর্থ সম্পাদক আজিজুর রহমান,সহ শিক্ষা সম্পাদক নয়ন ,
সাধারণ সদস্য নাজিম উদ্দিন, মোঃ-আরিফ আহমেদ ,প্রমুখ। প্রতিষ্ঠাতা সভাপতি জুবায়ের আহমেদ বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে জনসাধারণের জন্য সচেতনতামূলক সৃষ্টির লক্ষ্যে গোরারাই বাজারে আমাদের ক্লাবের পক্ষ থেকে জীবাণুনাশক স্প্রে করা হয় ।
যাতে বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষদের কে জীবাণু থেকে মুক্ত রাখতে উদ্যোগ নিয়েছে আমাদের এই নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘ, ভয় পাওয়ার কারণ নেই ,যে যেখানে আছেন জীবাণুমুক্ত থাকেন সুস্থ থাকেন এটাই কামনা করেন।