২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

বিএনপি দেশে বিশৃঙ্খলা করতে চায়: কাদের


ফটোনিউজবিডি ডেস্ক: | PhotoNewsBD

১ ডিসেম্বর, ২০২১, ৭:৪৫ অপরাহ্ণ

বিএন‌পি চেয়ারপারসন খা‌লেদা জিয়া‌কে মে‌রে ফে‌লে এক‌টি গণঅভ্যুত্থান তৈ‌রি ক‌রে তা‌রেক রহমান‌কে এনে দে‌শে ইরা‌নের খা‌মেনীর ম‌তো এক‌টি বিপ্লব করতে দল‌টির নেতারা দুঃস্বপ্ন দেখ‌ছে ব‌লে দা‌বি ক‌রে‌ছেন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কা‌দের।

বুধবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

এর আগে দলের শীর্ষ পর্যায়ের নেতা, ঢাকা সিটি করপোরেশনের দুই মেয়র এবং দলীয় সাংসদ‌দের স‌ঙ্গে মহান বিজয় দিবস উদযাপন নি‌য়ে বৈঠক ক‌রেন তি‌নি।

সাংবা‌দিকদের এক প্রশ্নের ওবায়দুল কা‌দের ব‌লেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার শারীরিক অবস্থাকে কেন্দ্র করে রাজনৈতিক ইস্যু তৈরি করতে চায় বিএন‌পি। রাজনীতির মাঠ গরম করে তাদের ঝিমিয়ে পড়া নেতাকর্মীদের জাগিয়ে তুলতে চায়। তারা দেশে একটা বিশৃঙ্খলা করতে চায়।

‘বাংলাদেশের বাতাসে গুজব ভেসে বেড়াচ্ছে খালেদা জিয়া মরলে যে পরিস্থিতি তৈরি হবে, কীভাবে একটি গণঅভ্যুত্থান তৈরি করা যায়; সেই নীলনকশা পরিকল্পনা তৈরি করছে। খালেদা জিয়া মারা গেলে গণঅভ্যুত্থানকে সৃষ্টি ক‌রে সে‌টি কেন্দ্র করে তারেক রহমানকে টেমস নদীর পাড় থেকে দেশে ফিরিয়ে এনে এখানে খা‌মেনী স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্নই দেখাচ্ছে বিএন‌পি।’