১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

বড়লেখায় জ্বর ও শ্বাসকষ্টে একজনের মৃত্যু


স্টাফ রিপোর্টার: | PhotoNewsBD

২৪ এপ্রিল, ২০২০, ১০:১৫ পূর্বাহ্ণ

বড়লেখায় জ্বর, শ্বাসকষ্ট ও বুকব্যাথা নিয়ে আব্দুল জব্বার (৪০) নামে এক ব্যক্তি মারা গেছেন। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ওই ব্যক্তি উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির গাংকুল গ্রামের মৃত আজমল আলীর ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে। তবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করা হয়েছে।

এখন নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেলে তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

জানা গেছে, আব্দুল জব্বার দীর্ঘদিন থেকে শ্বাসকষ্টে ভুগছিলেন। গত দুদিন আগে তাঁর জ্বর উঠে। বৃহস্পতিবার সকালে জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট ও বুকব্যাথা বেড়ে গেলে স্বজনরা তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে সেখান থেকে তাঁকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ধ্যার দিকে তিনি শহীদ শামসুদ্দিন হাসপাতালে মারা যান।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুল জব্বার করোনা আক্রান্ত কিনা তা এখনও নিশ্চিত নয়। যেহেতু তাঁর মধ্যে করোনার উপসর্গ ছিল, সে কারণে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেলে তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।