২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

বড়লেখায় রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ


বড়লেখা সংবাদদাতা | PhotoNewsBD

৯ মে, ২০১৯, ৩:৪৭ পূর্বাহ্ণ

মৌলভীবাজারের বড়লেখায় বহুল আলোচিত সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন যুবশক্তি সমাজ কল্যাণ পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় ও প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব মো আব্দুল করিম ও আলহাজ্ব মুক্তাদির হোসেন মিছবার অর্থায়নে উপজেলার বিভিন্ন এলাকার দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে পবিত্র মাহে রমজানুল মুবারক উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বুধবার (০৮ মে) সকাল বেলা ২টার সময় পৌর শহরের ষাটমা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাংগণে যুবশক্তি সমাজ কল্যাণ পরিষদের সভাপতি তাহমিদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সোয়েব আহমদ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার সামগ্রী বিতরণ করেন বড়লেখা উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, রাহেনা বেগম হাসনা। যুবশক্তি সমাজ কল্যাণ পরিষদের চেয়ারম্যান জেহিন সিদ্দিকী, স্থায়ী কমিটির সদস্য সাংবাদিক সুলতান আহমদ খলিল, রাহেন পারভেজ রিপন, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহসভাপতি সুমন আহমদ। স্থায়ী কমিটির সদস্য মাওলানা সাইদুল ইসলাম শামীম, আবুল হাসনাত শরফ, বাকের আহমদ, সহসভাপতি জামিল আহমদ, সাদিকুর রহমান শাহেদ, সাংগঠনিক সম্পাদক এমদাদুল করিম চৌধুরী শীমুল ও ক্রীড়া সম্পাদক আহমেদ নোমান প্রমুখ।