২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি

ভিডিও না দিয়েও আজহারীর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের ঢল


স্টাফ রিপোর্টার: | PhotoNewsBD

২০ ডিসেম্বর, ২০২০, ৭:০৯ পূর্বাহ্ণ

ইউটিউবে নিজের নামে চ্যানেল খুললেন দেশের জনপ্রিয় ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী। শনিবার (১৯ ডিসেম্বর) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একথা জানান। এক পোস্টে তার অনুসারীদের জন্য নিজের ইউটিউব চ্যানেলের লিংকও জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় মিজানুর রহমান আজহারী। বিগত কয়েক বছর ওয়াজ মাহফিলে বক্তব্য দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। বর্তমানে তিনি মালয়েশিয়ায় অবস্থান করছেন।
ফেসবুক পোস্টে মিজানুর রহমান আজহারী লেখেন, আলহামদুলিল্লাহ.. অফিসিয়াল ইউটিউব চ্যানেল সংক্রান্ত আমার গত স্ট্যাটাসটিতে ষাট হাজারেরও বেশি কমেন্ট এসেছে। আমি উল্লেখযোগ্য প্রায় সবগুলো কমেন্টসই পড়ার চেষ্টা করেছি। সুবহান আল্লাহ! আপনাদের চমৎকার ও কন্স্ট্রাক্টিভ পরামর্শগুলো আমায় আবেগাপ্লুত করেছে। অসাধারণ এই পরামর্শগুলোর জন্য আন্তরিক শুকরিয়া। আল্লাহ তায়ালা আপনাদের সবাইকে উত্তম বিনিময় দিন। আপনাদের দেয়া সুন্দর পরামর্শগুলো আমরা মাথায় রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।

ইউটিউব চ্যানেলের লিংক পোস্ট করার পর থেকেই প্রচুর সাবস্ক্রিপশন হচ্ছে। রোববার (২০ ডিসেম্বর) সকালে প্রতিবেদনটি লেখা পর্যন্ত চ্যানেলটিতে কোনো ভিডিও প্রকাশ করা হয়নি। কিন্তু সাবস্ক্রাইবারের সংখ্যা ৭৭ হাজারের কাছাকাছি পৌঁছে যায়।

মিজানুর রহমান আজহারী চ্যানেলের ইউটিউব লিংক হল: https://www.youtube.com/channel/UCxStLx7yb96MGBfIMo20x7Q/videos?view_as=subscriber