১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

মসজিদ থেকে বের হয়ে দেখেন মোটর সাইকেল উধাও


স্টাফ রিপোর্টার: | PhotoNewsBD

৩ জুলাই, ২০২১, ৪:৫৩ অপরাহ্ণ

বাড়ি থেকে নিজের ব্যবহৃত মোটর সাইকেল নিয়ে জুম্মার নামাজ পড়তে মসজিদে আসেন হাবিবুর রহমান সাদ্দাম। নামাজ পড়ে এসে দেখেন তিনি যে জায়গায় সাইকেলটি রেখে গেছেন সেখানে আর নেই। মসজিদ থেকে উধাও হয়ে গেছে (মৌলভীবাজার-হ-১২-৪১৭৬) মোটর সাইকেলটি। চুরির এই ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের জুড়ী উপজেলার মধ্য বাছিরপুর জামে মসজিদে।

মোটর সাইকেলের মালিক হাবিবুর রহমান সাদ্দাম জানান, প্রতিদিনই আমার এলাকার মসজিদে নামাজে আসি। জুম্মার নামাজ পড়তে আমার মোটর সাইকেলটি আজও নিয়ে আসি। সাইকেলটি মসজিদ প্রাঙ্গনে রেখে মসজিদের ভেতরে নামাজ পড়তে যাই। এসে দেখি যথাস্থানে সাইকেলটি নেই। পরে খোজাখুজি করে সাইকেলটি আর পাইনি।

তিনি বলেন, আমি ক্ষুদ্র ফার্নিচার ব্যবসায়ী। অনেক কষ্ট করে বাজাজের ডিসকাভার সাইকেলটি ক্রয় করি। আজ এটা চুর নিয়ে গেল।

স্থানীয় ব্যবসায়ী সাজিদ মাহমুদ বলেন, এরকম ঘটনা আমাদের এলাকায় ঘটেনি। যা অত্যান্ত মর্মান্তিক। আমি এ ব্যাপারে প্রশাসনের দৃষ্টি কামনা করছি। যাতে এরকম ঘটনার আর কোন পূনরাবৃত্তি ঘটে না।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, মোটর সাইকেলটি চুরি করে বড়লেখা রোড দিয়ে নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে এরা গাড়ি চুর সিন্ডিকেট চক্রের সদস্য। মূলত জুড়ীতে যা চুরি হয় এগুলো সিলেটের সিন্ডিকেট চক্রের চুরেরা চুরি করে। জুড়ীর কোন মানুষ এগুলোর সাথে জড়িত থাকে না।