১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং | ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

মাদক ব্যবসায়ী, ছাত্রলীগ নেতা জিতু পুলিশের গুলিতে নিহত


এমদাদুল হক, সম্পাদক | PhotoNewsBD

২৭ এপ্রিল, ২০১৯, ৬:৪৪ অপরাহ্ণ

মৌলভীবাজারে পুলিশের গুলিতে মুজিবুর রহমান জিতু (২৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে সদর উপজেলার রায়শ্রী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুজিবুর রহমান জিতু বিরাইমবাদ এলাকার ফরকিত উল্লার ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই মুবিন উল্লাহ, কনস্টেবল দবির আহমদ ও সোহেল মিয়া।

পুলিশ জানায়, মৌলভীবাজারের চিহ্নিত মাদক ব্যবসায়ী জিতু এবং শিফন সদর উপজেলার রায়শ্রী এলাকার একটি আস্তানায় অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল তাদের ঘেরাও করে। এ সময় তারা দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর আক্রমণ করে। এতে এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হন।

পরে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে মাদক ব্যবসায়ী জিতু গুরুতর আহত হন, এবং অন্যরা পালিয়ে যান। জিতুকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে মাদকসহ অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম ফটোনিউজবিডি’কে জানান, নিহত জিতু জেলার সবচেয়ে বড় মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১০/১২ টি মাদক মামলা এবং একটি অস্ত্র মামলা রয়েছে।

জানা গেছে, জিতু নিজেকে ছাত্রলীগের অন্যতম নেতা পরিচয় দিয়ে চলতো । মৌলভীবাজারের অসংখ্য তরুণকে মাদকের দিকে টেনে নিয়েছিল জিতু। অসংখ্য যুবক সন্ত্রাসের পথে হাটছিলেন জিতুর হাত ধরে। জিতু খুবই হিংস প্রকৃতির মানুষ ছিল। সে নিহত হওয়ায় মৌলভীবাজারের জনমনে স্বস্তি ফিরে এসেছে।