২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার ‘শান’


ফটোনিউজবিডি ডেস্ক: | PhotoNewsBD

৫ জানুয়ারি, ২০২২, ৬:৩৭ অপরাহ্ণ

‘পোড়ামন-২’ দিয়ে যাত্রা করেন সিয়াম-পূজা। এরপর মুক্তি পায় ‘দহন’। এরপর পেরিয়ে গেছে তিন বছর। এর মধ্যে এই জুটির কোনো সিনেমা মুক্তি পায়নি। দীর্ঘ বিরতির পর প্রেক্ষাগৃহে দেখা যাবে এই জুটিকে।

আগামী ৭ জানুয়ারি সিয়াম-পূজার ‘শান’ মুক্তি পেতে যাচ্ছে। এ উপলক্ষে মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক এম রাহিম, সিয়াম আহমেদ, পূজা চেরি, খল-অভিনেতা মিশা সওদাগর এবং প্রযোজক ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

আরও উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন, অভিনেতা নাদের চৌধুরী ও প্রধান ডিওপি শাহীনসহ ছবিটির অন্যান্য কলাকুশলীরা। সংবাদ সম্মেলনে সিয়াম-পূজা সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

এই সিনেমা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘গত ১৫ বছরে এমন সিনেমা নেই যেটা চলার কথা কিন্তু চলেনি। আপনারা দেখাতে পারবেন না- ভালো গল্প ছিল, ডিরেকশন ছিল, অভিনয় ছিল কিন্তু চলেনি। ‘শান’ হচ্ছে সেই সিনেমা, যার সবকিছু আছে।’

সিয়াম-পূজা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মুরাদ পারভেজ, ডন ও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান।

‘শান’র গল্প লিখেছেন আজাদ খান; চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম-উদ-দৌলা। ফিল্মম্যানের প্রডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া।