২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

মোবাইল ফোন ছিনতাই পরিকল্পনামন্ত্রীর


ফটোনিউজবিডি ডেস্ক: | PhotoNewsBD

১ জুন, ২০২১, ৬:২৯ অপরাহ্ণ

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন নিয়ে গেছে ছিনতাইকারী। গত রোববার (৩০ মে) রাজধানীর বিজয় স্মরণী মোড়ে মন্ত্রীর হাত থেকে ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী।

মঙ্গলবার (১ জুন) রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে একনেক পরবর্তী সংবাদ সম্মেলনে পরিকল্পনামন্ত্রী সাংবাদিকদের এ কথা জানান।

মন্ত্রীর দপ্তর থেকে জানা যায়, রোববার বিজয় স্মরণীর সিগনালে মন্ত্রী গাড়ির মধ্যে বসে ফোনে কথা বলছিলেন। এ সময় মন্ত্রীর গাড়ির জানালা খোলা ছিল। এই সুযোগে ছিনতাইকারী মোবাইল নিয়ে যায়।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, মোবাইলটি নিয়ে যাওয়ার পর আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। তাৎক্ষণিকভাবে আমার গানম্যানসহ ডিউটিরত পুলিশ কর্মকর্তারা ছুটে যায়, কিন্তু ছিনতাইকারীকে ধরতে পারেনি।

মন্ত্রীর দপ্তর সূত্র জানায়, গত রোববার সন্ধ্যার পর বিজয় স্মরণীতে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় কাফরুল থানায় জিডি করা হয়।

এদিকে, মঙ্গলবার (১ জুন) দুপুরে তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. শহীদুল্লাহ বলেন, ঘটনাটি তিন-চারদিন আগের। তবে মোবাইলটি যেন দ্রুত উদ্ধার করা যায় সেভাবে তদন্ত চলছে। পুলিশের সঙ্গে মোবাইলটি উদ্ধারে গোয়েন্দারা কাজ করছে।