২৩শে জানুয়ারি, ২০২০ ইং | ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৮শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

মৌলভীবাজারে আইনজীবী সহকারির উপর সন্ত্রাসী হামলা


স্টাফ রিপোর্টার: | PhotoNewsBD

৯ জানুয়ারি, ২০২০, ৮:০০ অপরাহ্ণ

মৌলভীবাজার সদর উপজেলার আপার কাগাবলা ইউনিয়নের সেই আলোচিত ভাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট মামলা দায়িত্বরত আইজীবীর সহকারি সাকিবুর রহমান মিরাজের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

সদর উপজেলার কাগাবলা ইউনিয়নের শিমুলিয়া গ্রামে বুধবার রাতে তার উপর হামলা হয়। তিনি মৌলভীবাজার আইনজীবী সমিতির সহকারি হিসেবে কর্মরত আছেন। এতে তিনি গুরুত্বর আহত হয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৭ সালে কাগাবলা ইউনিয়নে একটি ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় সেলোয়ারা বেগম বাদী হয়ে ৬১ লক্ষ টাকা ক্ষতি পূরণের জন্য ৩৬জন আসামীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২০/৩০ জনের বিরুদ্ধে বিগত ১৮ সালের ১০ জানুয়ারি তারিখে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট দ্রুত বিচার আদালতে পিটিশন মামলা নং ০১/১৮ দায়ের করেন। এই মামলার বাদীপক্ষের আইনজীবী বিল্লাল হোসেন। তার সহকারি সাকিবুর রহমান মেরাজ শিমুলিয়া গ্রামে নিজ বাড়িতে ফেরার পথে একদল সন্ত্রাসীরা হামলা চালায়। সু-পরিকল্পিতভাবে বিবাদি পক্ষের লোকজন এই হামলা চালিয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

আইনজীবী বিল্লাল হোসেন ও ইমরান মিয়া লঙ্কর জানান, খুবই দু:খ জনক ঘটনা। আমরা জেলা আইজীবি সমিতি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা আইনগত ব্যবস্থা নিব।