১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই সফর, ১৪৪৩ হিজরি

মৌলভীবাজারে কুপিয়ে মা-মেয়েকে হত্যা


স্টাফ রিপোর্টার: | PhotoNewsBD

৫ জুন, ২০২০, ২:৫১ অপরাহ্ণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন ইউনিযনের পূর্ব জামসি গ্রামে নিজ বাড়ি থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৫ জুন) খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করেছে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেল) মো. আশরাফুজ্জামান একথা জানিয়েছেন। তবে কী কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তার সুনির্দিষ্ট কোনও তথ্য পাওয়া যায়নি।

নিহতরা হলেন, মা জায়েদা খাতুন  ওরফে (চিনি বেগম) (৫৫) ও তার মেয়ে ইয়াসমিন বেগম  (২৭)।  পূর্ব জামসি গ্রামের নিজ বাড়িতে ছুরি দিয়ে কুপিয়ে তাদের হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, শুক্রবার সকালে ঘর থেকে সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ডাকাডাকি করে। সাড়া শব্দ না পেয়ে ঘরের পেছনে গিয়ে দেখেন বেড়া ভাঙা। পরে সেখান দিয়ে ঘরের ভেতরে ঢুকে দেখেন মা ও মেয়ের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যান খবর দেন।
নিহতের ছেলে ওয়াহিদ মিয়া বলেন, ‘আমি স্ত্রীকে নিয়ে শ্বশুড়বাড়িতে গিয়েছিলাম। আমার খালা ফোনে জানান মা ও বোনকে খুন করা হয়েছে।’

মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ, সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান এবং ওসি আব্দুছ ছালেক ঘটনাস্থল পরিদর্শনে গেছেন।
শ্রীমঙ্গল থানার পুলিশ পরির্দশক সোহেল রানা বলেন, তদন্ত চলছে। কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা বলা যাচ্ছে না। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।
তিনি আরও বলেন, ইয়াসমিনের স্বামী আজগর আলীর সঙ্গে অনেকদিন ধরেই পারিবারিক কলহ চলছিল। ধারণা করা হচ্ছে সে এই হত্যাকাণ্ড ঘটাতে পারে। তার বাড়ি একই উপজেলার সিন্দুরখান  ইউনিয়নের বেলতলী  গ্রামে।