১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং | ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

মৌলভীবাজারে ২টি ম্যারাথন অনুষ্ঠিত হবে এই প্রথম


এমদাদুল হক, সম্পাদক ও প্রকাশক | PhotoNewsBD

১৫ নভেম্বর, ২০১৯, ৯:১৭ অপরাহ্ণ

মৌলভীবাজারে প্রথম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সুমা ফুড মৌলভীবাজার হাফ ম্যারাথন ২০১৯’। এই আয়োজনে সারাদেশের প্রায় ৩৫০ জন দৌড়বিদ অংশগ্রহণ করবেন বলে জানা গেছে। নানা বয়সী দৌড়বিদ নারী-পুরুষ এই আয়োজনে অংশ নিবেন।

 

মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি ও মৌলভীবাজার রানার্স ক্লাবের যৌথ আয়োজনে ম্যারাথনটি আগামী ২২ নভেম্বর শুক্রবার সকাল ৭ টায় শুরু হয়ে ম্যারাথনটি ২টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে। হাফ ম্যারাথন(২১.১ কিলো) এবং মিনি ম্যারাথন(৭.৫ কিলো)। মৌলভীবাজার পৌর মেয়র চত্ত্বর, ইকো পার্ক, কালেঙ্গা, দেওরাছড়া চা বাগান, ছয়সিড়ি দিঘী থেকে ইউটার্ন নিয়ে একই রুটে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে এসে শেষ হওয়ার কথা রয়েছে।

 

এছাড়া ম্যারাথনে অংশগ্রহণকারী সবার জন্য টিশার্ট, নাস্তা, ফিনিশার মেডেল, ই-সার্টিফিকেট, বিজয়ীদের জন্য নগদ পুরুস্কার ও ক্রেস্ট থাকবে। ম্যারাথনে সার্বিক সহযোগিতায় থাকবে মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থা।

 

‘সুমা ফুড মৌলভীবাজার হাফ ম্যারাথন ২০১৯’ এর এডমিন ও এই ইভেন্টের অন্যতম আয়োজক ইমন আহমেদ তথ্যগুলো নিশ্চিত করে ফটোনিউজ’কে বলেন “আমরা মানুষকে সুস্বাস্থের পথে এগিয়ে নিতে এই ইভেন্টের আয়োজন করছি। একজন দৌড়বিদ কখনোই মাদকাসক্ত হতে পারবে না। আমরা এই আয়োজন থেকে সবাইকে দৌড়ের প্রতি আকর্ষিত করতে চাচ্ছি। মৌলভীবাজারসহ সারাদেশে যেন দৌড় একটি জীপন-যাপনের অংশ হিসেবে মানুষ বেঁছে নেয় এটাই আমাদের কামনা”।