২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

যুক্তরাজ্যে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন এম. এ. রহিম


এমদাদুল হক, সম্পাদক | PhotoNewsBD

২ মে, ২০১৯, ৫:৩২ পূর্বাহ্ণ

সেন্ট্রাল লন্ড‌নের তাজ হো‌টে‌লে বুধবার রা‌তে যুক্তরাজ্য আওয়ামীলী‌গের সি‌নিয়র নেতা‌রা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা কর‌তে গে‌লে প্রধানমন্ত্রীকে যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতাদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। এসময় সাবেক বিট্রিশ কাউন্সিলার ও যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সদস্য এম. এ. রহিম (সিআইপি) উপস্থিত ছিলেন।

বুধবার বাংলাদেশ সময় সকাল সময় ৯টা ১৫ মিনিটে প্রধানমন্ত্রী লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

লন্ডন সময় বুধবার (১ মে) স্থানীয় সময় ৩টা ৫৫ মিনিটে তাকে বহনকারী বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটটি লন্ডনের হিথ্রো বিমানবন্দরে পৌঁছায়। যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিমসহ হাইকমিশনের কর্মকর্তারা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

এ সফরে প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে রয়েছেন বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন গতকাল লন্ডন পৌঁছেছেন।

যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি এম. এ. রহিম (সিআইপি) ফটোনিউজবিডি’কে জানান, দ‌লের নেতা‌দের মু‌জিববর্ষ পাল‌নে আন্তরিকভা‌বে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রী। প্রবাসী বাংলা‌দেশি প্রজ‌ন্মের ম‌ধ্যে বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন ও আদর্শ পৌঁছে দি‌তেও প্রবাসী নেতা‌দের তাগিদ দেন প্রধানমন্ত্রী।

এসময় যুক্তরাজ্য আওয়ামীলীগ সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের নেতৃ‌ত্বে প্রধানমন্ত্রী‌কে ফু‌লেল শু‌ভেচ্ছা জানানো হয়।

আওয়ামীলীগ নেতারা লন্ডনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।