১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

সিলেটে চলছে বাজার মনিটরিং


মাসুদ আহদ রনি, সিলেট | PhotoNewsBD

৭ মে, ২০১৯, ৫:৩১ অপরাহ্ণ

সিলেটে চলছে বাজার মনিটরিংপ্রতি বছরের ন্যায় এবারো পবিত্র রমজান মাসে বাজার মনিটরিং শুরু করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসনের ৫টি পৃথক টিম রমজানের প্রথম দিন থেকেই নগরীর বিভিন্ন এলাকায় বাজার মনিটরিং শুরু করে।

মঙ্গলবার (০৭ মে) বিকেল ৩টার দিকে দক্ষিণ সুরমা এলাকায় বাজার মনিটরিং করেছে সিলেটের এডিএম মোহাম্মদ নাছির উল্লাহ খানের নেতৃত্বাধিন মনিটরিং টিম।

প্রথম দিনে তারা বিভিন্ন প্রতিষ্ঠানকে খাদ্যে ভেজাল না দেয়া, এবং দ্রব্যমূল্যের দাম না বাড়ানোর জন্য বিভিন্ন প্রতিষ্ঠানকে সতর্ক করে দেন। এডিএম প্রত্যেকটি দোকানেই নিত্যপন্যের মূল্যতালিকা টানানোর জন্য নির্দেশ দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী, এসএমপির পুলিশ ইন্সপেক্টর খন্দকার মফিদুল ইসলাম, সিসিকের স্বাস্থ্য পরিদর্শক মো. আব্দুর রাজ্জাক, জেলা স্যানেটারী ইন্সপেক্টর রুপক ব্যানার্জী, সিলেট চেম্বারের পরিচালক এহতেশামুল হক চৌধুরী, খাদ্য পরিদর্শক বিধান কান্তি রায়, জেলা বাজার কর্মকর্তা শাহ মো. মোর্শেদ কাদের, বিএসটিআই এর ফিল্ড অফিসার মো. ইয়াসির আরাফাত, সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরি পরিষদের সদস্য মাসুদ আহদ রনি প্রমূখ।