১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

সুজানগর আইডিয়াল মাদরাসায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা


সংবাদ বিজ্ঞপ্তি | PhotoNewsBD

৪ মে, ২০১৯, ১১:০৭ অপরাহ্ণ

মৌলভীবাজারের বড়লেখায় সুজানগর আইডিয়াল মাদরাসা কর্তৃক আয়োজিত সম্প্রতি প্রকাশিত ৫ম ও ৮ম শ্রেণিতে সাধারণ ও ট্যালেন্টপুল গ্রেডে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের এবং মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মিজানুর রহমানের বদলি জনিত কারণে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

২ মে সকাল ১১ ঘটিকার সময় মাদরাসা একাডেমিক হলরুমে মাদরাসা পরিচালনা কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহমান সমছের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক হাফিজ মাওলানা সাইফুল ইসলামমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব মাওলানা আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আইডিয়াল মাদরাসার সেক্রেটারি কাজী মাওলানা ফয়েজ উদ্দিন, মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা মুজাহিদুল ইসলাম। গালফ প্রতিনিধি আসহাব উদ্দিন জুয়েল, ইউপি সদস্য ফরমান আহমদ, সাংবাদিক সুলতান আহমদ খলিল, মাওলানা কামরুল ইসলাম, শিক্ষক প্রতিনিধিদের পক্ষে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক শরফ উদ্দিন, অভিভাবকদের পক্ষে আব্দুল কুদ্দুস মারজান প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা লোকমান হোসাইন।
এছাড়াও উপস্থিত ছিলেন বড়লেখা যুবশক্তি সমাজ কল্যাণ পরিষদের সভাপতি তাহমিদ ইশাদ রিপন, ব্যবসায়ী আমিরুল ইসলাম, অভিভাবক মণ্ডলী, শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

অনুষ্ঠান শেষে সম্প্রতি প্রকাশিত ৫ম ও ৮ম শ্রেণীতে সাধারণ ও ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট ও বিদায়ী প্রিন্সিপাল মাওলানা মিজানুর রহমান কে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথি বৃন্দ।