২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

সুবিধাবঞ্চিতদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিএনপি


ফটোনিউজবিডি ডেস্ক: | PhotoNewsBD

১৩ জুলাই, ২০২১, ৬:১৬ অপরাহ্ণ

করোনায় সুবিধাবঞ্চিতদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিএনপি। মঙ্গলবার (১৩ জুলাই) সকালে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এই কর্মসূচির উদ্বোধন করেন।

জাতীয়তাবাদী নাগরিক সমাজের উদ্যোগে এই কর্মসূচিতে রাজধানীর নয়াপল্টন ও ফকিরেরপুল এলাকার দুঃস্থ ও দরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

পরে বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স সাংবাদিকদের বলেন, ‘আমরা শুধু এইটুকু বলতে চাই যে, সরকার এই করোনা মোকাবিলায় যেসব পদক্ষেপ নিয়েছে তা শুধু জনগণের বিপক্ষেই নয়, এটা সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। আমরা বার বার বলেছি, যারা নিম্ন আয়ের মানুষ, দিন আনে দিন খায় মানুষ তাদেরকে অর্থ ও খাদ্যসামগ্রী দেয়া ছাড়া লকডাউন, কঠোর লকডাউন অথবা কারফিউ কোনোটাই কার্যকর হবে না। সেটাই আজকে প্রমাণিত হয়েছে।’

অবিলম্বে দিন আনে দিন খায় শ্রেণির প্রান্তিক মানুষদেরকে এককালীন ১৫ হাজার টাকা করে দেয়ার জন্য সরকারের প্রতি আবারও দাবি জানান তিনি।

শাহ আবদুল আল বাকীর সভাপতিত্বে ও শহিদুল ইসলাম ভিপির সঞ্চালনায় এই ত্রাণ কর্মসূচিতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, জাতীয়তাবাদী নাগরিক সমাজের আলী আজম জালাল, নজরুল ইসলাম, সৈয়দ রফিকুল ইসলাম, মমতাজ হোসেন লিপি, শাহজাহান কামাল, মোয়াজ্জেম হোসেন, শাহাবুদ্দিন সাবু, এনামুল হক, সাজ্জাদ হোসেন কায়কোবাদ প্রমুখ উপস্থিত ছিলেন।