৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

সোমবার থেকে টিসিবির ট্রাক সেল শুরু


ফটোনিউজবিডি ডেস্ক: | PhotoNewsBD

৪ জুলাই, ২০২১, ৮:০৬ অপরাহ্ণ

সোমবার (৫ জুলাই) থেকে সারাদেশে আবার শুরু হবে ওএমএস’র ট্রাক সেল কার্যক্রম। চলমান কঠোর লকডাউনে নিম্ন আয়ের মানুষের জন্য সাশ্রয়ী মূল্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর এ কার্যক্রম চলবে ১৮ জুলাই পর্যন্ত।

রোববার (৪ জুলাই) টিসিবির যুগ্ম পরিচালক ও মুখপাত্র মো. হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করছেন।

হুমায়ূন কবির বলেন, ৫ জুলাই থেকে ট্রাক সেল কার্যক্রম শুরু হয়ে চলবে ২৯ জুলাই (ঈদুল আজহার ছুটি ছাড়া) পর্যন্ত। পরবর্তী পরিস্থিতি পর্যালোচনা করে এ কার্যক্রম বাড়ানোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

ঢাকা মহানগরীর বিভিন্ন জনবহুল ও গুরুত্বপূর্ণ স্থানে টিসিবির ডিলারদের মাধ্যমে ভ্রাম্যমাণ ট্রাকে চিনি, মশুর ডাল ও পেট বোতলজাত সয়াবিন ভর্তুকি মূল্যে ভোক্তা সাধারণের কাছে বিক্রির ব্যবস্থা নেওয়া হয়েছে। সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে রাজধানীর সব থানার ভারপ্রাপ্ত কমকর্তাদের চিঠি দেওয়া হয়েছে বলে টিসিবি সূত্রে জানা গেছে।

টিসিবির মুখপাত্র আরও জানান, চলমান লকডাউনে এ কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে ও নিরাপদ দূরত্ব বজায় রেখে পরিচালনা করার জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নজর রাখবে।

সর্বশেষ গত ৬ জুন করোনা পরিস্থিতিতে সাশ্রয়ী মূল্যে সারা দেশে পণ্য বিক্রি শুরু করেছিল টিসিবি। তাদের এ কার্যক্রম ১৭ জুন পর্যন্ত অব্যাহত ছিল।