১৩ই আগস্ট, ২০২০ ইং | ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

হায়দরাবাদে শুটিং করবেন প্রভাস


| PhotoNewsBD

২৯ জুন, ২০২০, ১:০০ অপরাহ্ণ

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা প্রভাসের পরবর্তী সিনেমা ‘জান’। রাধা কৃষ্ণা পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে।

করোনা প্রাদুর্ভাব শুরুর আগে ইউরোপসহ বিভিন্ন স্থানে সিনেমাটির বড় অংশের শুটিং করেছেন। ইউরোপে শুটিং চলাকালে করোনার তাণ্ডব শুরু হয়। এরপর শুটিং টিম ভারতে ফিরতে বাধ্য হয়।

এদিকে ভারতে করোনা সংক্রমণের সংখ্যা দিন দিন বাড়ছে। এ পরিস্থিতিতে পরিচালক সিদ্ধান্ত নিয়েছেন—দেশেই সেট তৈরি করে শিগগির শুটিং শুরু করবেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও বিষয়টি নিয়ে জোর আলোচনা চলছে।

প্রোডাকশন ডিজাইনার আর রবীন্দ্র রেড্ডির বরাত দিয়ে পিংকভিলা জানিয়েছে, হায়দরাবাদের বড় একটি ফিল্ম স্টুডিওতে হাসপাতাল, ইউরোপের বিভিন্ন রাস্তা এবং বড় একটি জাহাজ তৈরি করা হয়েছে। আগামী আগস্টে সিনেমাটির শুটিং শুরু হবে।

তেলেগু, তামিল ও হিন্দি ভাষায় নির্মিত হচ্ছে ‘জান’ সিনেমা। এর সংগীত পরিচালনা করছেন অমিত ত্রিদেবী। চিত্রগ্রহণে রয়েছেন মনোজ পরমহংসা।

প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। ৪০০ কোটি রুপির উপরে আয় করেছে এটি। হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে এই সিনেমা। পরিচালনা করেছেন সুজিত। প্রভাস ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ।