২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি

হৃদয়ে ৭১ ফাউন্ডেশনকে অনুমোদন দিলো জয় বাংলা ফাউন্ডেশন


এমদাদুল হক, সম্পাদক | PhotoNewsBD

১১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৪৬ পূর্বাহ্ণ

হৃদয়ে ৭১ ফাউন্ডেশনকে অনুমোদন দিয়েছে মুক্তিযুদ্ধের চেতনার অন্যতম ও ঐতিহ্যবাহী সংগঠন জয় বাংলা ফাউন্ডেশন বাংলাদেশ। ০৭ সেপ্টেম্বর জয় বাংলা ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান এম, এ, এ, ওমর ফারুক সিকদারের স্বাক্ষরিত প্যাডে এই সিদ্ধান্ত জানানো হয়।

 

এতে বলা হয়  ০৯ সেপ্টেম্বর ২০১৯ তারিখ থেকে জয় বাংলা ফাউন্ডেশন বাংলাদেশের অধিভুক্ত সংগঠন হিসেবে হৃদয়ে ৭১ ফাউন্ডেশনকে তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়া হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রুহুল আলম চৌধুরীকে জয় বাংলা ফাউন্ডেশন বাংলাদেশের সিলেট বিভাগীয় ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

এদিকে হৃদয়ে ৭১ ফাউন্ডেশনকে অধিভুক্ত সংগঠন হিসেবে অনুমোদন দেওয়ায় জয় বাংলা ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান এম, এ, এ, ওমর ফারুক সিকদারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিবৃতি দিয়েছেন হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী।

 

বিবৃতিতে তিনি লিখেছেন- “সব ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্নভিন্ন করে অবশেষে প্রানের সংগঠন হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের অনুমোদন পেলাম চিরকৃতজ্ঞ প্রিয় নেতা আপনি আমাদের নিরাশ করেননি। চিরকৃতজ্ঞ জয় বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রিয় ভাই ফারুক সিকদার সাহেব। অভিনন্দন প্রিয় অভিভাবক শাহরিয়ার কবির সেলিম ভাই। অভিনন্দন সকল সদস্যদের যারা ষড়যন্ত্রকারীদের আস্ফালনে ভীত না হয়ে শেষ পর্যন্ত সাথে থেকে লড়াই করেছ। এ বিজয় হৃদয়ে ৭১ পরিবারের।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু